ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় সেচ দেওয়াকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
মাগুরায় সেচ দেওয়াকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১০

মাগুরা: মাগুরা সদর উপজেলার টিলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় একাধিক বাড়ি ও দোকান ঘর লুটপাট, ভাঙচুরের ঘটনা ঘটে।

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিন জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ও একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সদরের মঘি ইউনিয়নের টিলা গ্রামের বাসিন্দারা সামাজিকভাবে দীর্ঘদিন ধরে শাহিন মৃধা ও বক্কার জমাদ্দার নামে দুইভাগে বিভক্ত। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের হামলা-পাল্টা হামলায় উভয় পক্ষের ১০ জন আহত হয়। দুটি দোকানঘরসহ ৫টি বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহততের মধ্যে তিনজনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল ও  কয়েম (৪৫) নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। ফের সংঘর্ষের আশঙ্কায় বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।   

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪,২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।