ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ক্রেতা সেজে অস্ত্র-গুলিসহ ব্যবসায়ীকে আটক 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
ক্রেতা সেজে অস্ত্র-গুলিসহ ব্যবসায়ীকে আটক 

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ক্রেতা সেজে সোহাগ আলী (২৩) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা। এসময় তার কাছ থেকে বিদেশি রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে পাবনা র‌্যাব-১২ এর  ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে র‌্যাব-১২  সদস্যরা উপজেলার সলিমপুর ইউনিয়নের (ঈশ্বরদী-কুষ্টিয়া) মহাসড়কের মিরকামারী গ্রাম থেকে তাকে আটক করে।  

আটক সোহাগ আলী ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী গ্রামের শুকুর আলীর ছেলে।

পাবনা র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, আটক সোহাগ দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র গুলি ক্রয়-বিক্রয় করে আসছিলেন এবং অস্ত্র দেখিয়ে লোকজনদের ভয়ভীতি দেখিয়ে নিজ এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিবাগত রাতে ক্রেতা সেজে র‌্যাব-১২ সদস্যরা উপজেলার সলিমপুর ইউনিয়নের (ঈশ্বরদী-কুষ্টিয়া) মহাসড়কের মিরকামারী গ্রাম থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করে।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন বাংলানিউজকে জানান র‌্যাব-১২ এর সদস্যরা বাদী হয়ে থানায় মামলা করেছেন।  অস্ত্র আইনে মামলা নথিভুক্ত করে শনিবার (৫ ডিসেম্বর) আদালতের মাধ্যমে তাকে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।