ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ধর্ষণ মামলার ২ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
বগুড়ায় ধর্ষণ মামলার ২ আসামি কারাগারে

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় কিশোরি ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার দুই আসামিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেলে আটক ওই দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- ধুনট উপজেলার দেউরিয়া গ্রামের ইব্রাহিমের ছেলে আব্দুল মান্নান (৪০) এবং একই গ্রামের রিপন হোসেনের স্ত্রী সাথী খাতুন (৩৬)।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার দেউড়িয়া গ্রামের এক কৃষকের মেয়ে গোপালনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। ওই স্কুলছাত্রীকে একই গ্রামের মজিবর রহমানের ছেলে মাসুদ রানা (৩৫) স্থানীয় ইউপি সদস্য ফজলুল হক বাবুর সহযোগীতায় গত ১৬ জুলাই গ্রামের রাস্তা থেকে অপহরণ করে। স্কুলছাত্রী ওই দিন সকালে বাড়ি থেকে পাশ্ববর্তী কুনকইনা গ্রামে নানার বাড়ি যাওয়ার উদ্দেশে বের হয়েছিল।

এ ঘটনায় ওই কিশোরী মা বাদি হয়ে গত ১২ আগস্ট ধুনট থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় মাসুদ ও ফজলুল হকসহ আরও পাঁচজনকে আসামি করা হয়। গত ২৫ সেপ্টেম্বর ওই স্কুলছাত্রীকে সিরাজগঞ্জের চান্দাইকোনা এলাকা থেকে উদ্ধার করেছেন তার স্বজনরা। উদ্ধারের পর ওই কিশোরির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এতে ধর্ষণের প্রমাণ মেলে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, কিশোরি ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় দুই সহযোগী আসামিকে আটক করে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্যান্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
কেইউএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।