ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
আশুলিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পিংকি আসমানি (১৮) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (০৫ ডিসেম্বর) দুপুরে আশুলিয়ার জিরাবো স্ট্যান্ডে এলাকায় মিতু সবুজের বাড়ির একটি ঘের থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

পিংকি বগুড়া জেলার সোনাতলা থানার কলেজদহ গ্রামের মৃত মতিনের মেয়ে। তিনি পোশাক শ্রমিক মা বেলী বেগমের সঙ্গে আশুলিয়ার জিরাবো স্ট্যান্ডে মিতু-সবুজের বাড়িতে থাকতেন।  

তার মা বেলী বেগম বাংলানিউজকে জানান, সকালে পিংকি কারখানায় যায়। দুপুরে বাড়ি ফিরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। পরে তাকে বেশ কয়েকবার ডাকার পরও সাড়া না দেওয়ায় দরজা ভাঙা হয়। তখন ঝুলন্ত অবস্থায় পিংককে দেখে পুলিশে খবর দেওয়া হয়।  

তিনি আরও জানান, নাইম নামে প্রতিবেশী এক ছেলের সঙ্গে প্রেম সম্পর্কের কারণে পিংক আত্মহত্যা করেছে। নাইম যদি বিয়ে করতো তাহলে পিংকি আত্মহত্যা করতো না।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসাআই) আলা আমিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পিংকি আত্মহত্যা করেছে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।