ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্ত্রীকে হত্যার অভিযোগে সাংবাদিক অনুজ গ্রেফতার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
স্ত্রীকে হত্যার অভিযোগে সাংবাদিক অনুজ গ্রেফতার

মৌলভীবাজার: স্ত্রী অনিতা দাশকে হত্যার অভিযোগে দৈনিক ইত্তেফাকের শ্রীমঙ্গল প্রতিনিধি অনুজ কান্তি দাশকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের পূর্বাশা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাংলানিউজকে এর সত্যতা নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আশরাফুজ্জামান।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (১ ডিসেম্বর) আমি অনুজের স্ত্রী অনিতার মরদেহের সুরতহালের প্রতিবেদন করেছিলাম। পরে মেয়েটির বাবা দীলিপ দাশ বাদী হয়ে থানায় অনুজ ও তার মা-বাবাকে আসামি করে হত্যা মামলা করেন। মামলা নম্বর ৩, তাং ১/১২/২০২০। মামলার ধারা নম্বর ৩০২/৩৪। ’

গ্রেফতারের পর অনুজকে শনিবার আদালতে চালান দেওয়া হয়েছে বলে জানান শ্রীমঙ্গল থানার ওসি।

এর আগে চলতি বছরের ২৯ নভেম্বর শরীরের একাধিক আঘাতের চিহ্নিত নিয়ে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অনিতা। তার মৃত্যুকে কেন্দ্র করে দেশে-বিদেশে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দা ও সমালোচনার ঝড় উঠে। হবিগঞ্জের একাধিক দৈনিক পত্রিকায় এ নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।