ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জাজিরায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
জাজিরায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু  নিহত সুমাইয়া আক্তার। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলায় সুমাইয়া আক্তার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলার জয়নগর ইউনিয়নের চরশিমুলিয়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

সুমাইয়া চরশিমুলিয়া গ্রামের নির্মাণশ্রমিক পারভেজ খানের স্ত্রী।  

সুমাইয়ার চাচা অভিযোগ করে বাংলানিউজকে বলেন, সুমাইয়ার বাবা-মা মারা যাওয়ার পর আমরাই তাকে লালন পালন করি। দেড় বছর আগে বিয়ে দিয়েছি। শুক্রবার রাত ১২টার দিকে সুমাইয়ার শ্বশুরবাড়ির এক প্রতিবেশী মোবাইল ফোনে জানান সুমাইয়া আর নেই। খবর পেয়ে সুমাইয়ার শ্বশুড়বাড়ি গিয়ে দেখি ঘরের মধ্যে তার মরদেহ পড়ে আছে। পরে পুলিশে খবর দিলে ভোরে জাজিরা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। সুমাইয়ার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আমাদের ধারণা শ্বশুড়বাড়ির লোকজন সুমাইয়াকে নির্যাতন করে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি।  

সুমাইয়ার শ্বশুর জামাল খান বাংলানিউজকে বলেন, সুমাইয়া মৃগী রোগী। বিয়ের পরে আমরা তা জানতে পেরেছি। শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে টিউবয়েল থেকে পানি আনতে গিয়ে পড়ে যায় সে। সেখান থেকে ঘরে গিয়েও আবার মাথাঘুরে পড়ে গিয়ে জ্ঞান হারায় সুমাইয়া। পরে ডাক্তার এসে পরীক্ষা-নিরীক্ষা করে বলেন সুমাইয়া মারা গেছে।  

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তে হত্যার প্রমাণ পাওয়া গেলে হত্যা মামলা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।