ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মানবতার গাড়ি নিয়ে ‘ব্রাইট হিউম্যানিটি’র মানবসেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
মানবতার গাড়ি নিয়ে ‘ব্রাইট হিউম্যানিটি’র মানবসেবা মানবতার গাড়ি নিয়ে ‘ব্রাইট হিউম্যানিটি’র মানবসেবা

নীলফামারী: বাক্স করে রাখা প্যান্ট-শার্ট, শাড়ি, কম্বল, বোরখা, জ্যাকেট, ওড়নাসহ বিভিন্ন ধরনের কাপড়। নারী, পুরুষ, বাচ্চা সবার।

দুস্থদের যেটা দরকার নিজেরাই বেছে পছন্দ করে নিয়ে যাচ্ছেন ইচ্ছে মতো।  

মানবতার গাড়ি নিয়ে ফেরি করে এভাবেই নীলফামারীর সৈয়দপুরে অসহায় দুস্থদের মধ্যে কাপড়, মাস্ক ও খাবার বিতরণ করেছে ‘ব্রাইট হিউম্যানিটি’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শনিবার (০৫ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত সৈয়দপুর রেলওয়ে স্টেশন চত্বর, পাঁচমাথা মোড়সহ শহরের বিভিন্ন পয়েন্ট এ কর্মসূচি পালন করে সংগঠনটি।  

জেলা শহরের পাঁচমাথা মোড়ে ওই কর্মসূচিতে সৈয়দপুর পৌরসভার মেয়র মো. আমজাদ হোসেন সরকার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দুস্থদের মধ্যে মাস্ক, খাবার ও শীতবস্ত্র বিতরণ করেন।

ব্রাইট হিউম্যানিটির মানবসেবা

সংগঠনের সাধারণ সম্পাদক খুরশীদ আলম বাংলানিউজকে বলেন, আমরা বিভিন্ন জনের কাছ থেকে পুরোনো পোশাক সংগ্রহ করি এবং অসহায়দের মধ্যে সেটা তাদের পছন্দ মতো বিতরণ করছি। মানবতার গাড়ির পাশাপাশি মানবতার ঝুড়ির মাধ্যমে দুস্থদের মধ্যে বিভিন্ন ফলও পৌঁছে দেওয়া হচ্ছে। গত ফেব্রুয়ারি মাস থেকে মানবতার সেবায় আমাদের সংগঠনটির সদস্যরা কাজ করছি।  

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- সভাপতি আব্দুল্লাহ, প্রতিষ্ঠাতা সবুজ ও সংগঠনের জুয়েল, অপু, সুমন, সাজ্জাদ, স্বপন, বাবলু, ফয়সাল, শামিম রতন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।