ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে পিটুনিতে বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে পিটুনিতে বৃদ্ধার মৃত্যু

হবিগঞ্জ: বানিয়াচং উপজেলায় সবজান বিবি (৬০) নামে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে প্রাণ হারান তিনি।

গুরুতর আহত অবস্থায় রোববার (৬ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মত্যু হয়।

সবজান বিবি উপজেলা সদরের জাতুকর্ণপাড়ায় নিজের বাড়ি থেকে রোববার সকাল ১০টায় কালিদাশটেক গ্রামে তার মেয়ে ছফিনা বেগমের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

বিকেলে তার মেয়ের স্বামী লুৎফুর রহমানের সঙ্গে একই গ্রামের আবু তাহের ও তার পাঁচ ভাইয়ের ঝগড়া হয়। ঝগড়ার সময় সবজান বিবি বাড়ির উঠানে ছিলেন। তখন আবু তাহের ওই নারীর মাথায় ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন।

সন্ধ্যায় স্থানীয়রা তাকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, শিশুদের ঝগড়া নিয়ে গ্রামের দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ চলাকালে বেড়াতে যাওয়া সবজান বিবির মাথায় আঘাত লাগলে তিনি মারা যান। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।