ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জেসিআই বাংলাদেশের নির্বাহী কমিটির নির্বাচন ১২ ডিসেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
জেসিআই বাংলাদেশের নির্বাহী কমিটির নির্বাচন ১২ ডিসেম্বর লোগো

ঢাকা: জেসিআই বাংলাদেশের নির্বাহী কমিটির সাধারণ সভা ও নির্বাচন আগামী শনিবার (১২ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

সোমবার (৭ ডিসেম্বর) জেসিআই বাংলাদেশের সাবেক সভাপতি ও নির্বাচনের কমিশনার ইরফান ইসলাম এক ঘোষণায় এ তথ্য জানান।

তিনি জানান, ১২ ডিসেম্বর জেসিআই বাংলাদেশের নির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হবে। পরে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট, ন্যাশনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, জেনারেল লিগ্যাল কাউন্সেল, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট, ন্যাশনাল সেক্রেটারি জেনারেল, ন্যাশনাল ট্রেজারার, ট্রেইনিং কমিশনার, ন্যাশনাল ডিরেক্টর নির্বাচন করা হবে।

ইরফান ইসলাম আরও জানান, প্রতিটি পদের বিপরীতে নির্ধারিত ফি জমা দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে। এসব পদে মনোনয়পত্র দাখিলের শেষ সময় ৭ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর।

উল্লেখ্য, জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের একটি আন্তর্জাতিক সংগঠন, যারা সমাজে সক্রিয় থেকে সমাজকে মানসম্মত করতে ও বদলে দিতে বিশেষ ভূমিকা রাখে। জেসিআই কাজ করে দক্ষতা, জ্ঞান ও বুদ্ধি বিকাশের মাধ্যমে ব্যক্তিগত উন্নয়ন নিয়ে, যার মাধ্যমে সমাজের সঠিক নাগরিক হিসেবে তরুণ সমাজ তার দায়িত্ব পালন করতে পারে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।