ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হত্যার হুমকি, থানায় ডায়েরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হত্যার হুমকি, থানায় ডায়েরি

নীলফামারী: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটেরা দুই শিক্ষার্থীকে ভয়ভীতিসহ হত্যার হুমকি দিয়েছে। তাদের হুমকিতে, অসহায় ছাত্রীর বাবা আবু ছায়েদ মিলন নিজের বাড়ি ছেড়ে, নীলফামারী শহরে একটি ভাড়া বাসায় উঠেছেন।

 

নীলফামারী সদরের হাড়োয়া গ্রামের নোয়াখালীপাড়ায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত ২ ডিসেম্বর সদর থানায় মিলন বাদী হয়ে দুইজনের নামে সাধারণ ডায়েরি করেছে।  

আসামিরা হলেন, একই এলাকার প্রতিবেশি আব্দুল লতিবের ছেলে মো. প্রান্ত (১৯) ও আমিনুর রহমান ওরফে কানমোচড়ার ছেলে মিজানুর রহমান (২০)।  

ডায়েরির বিবরণে জানা যায়, মিলনের দুই জমজ মেয়ে নীলফামারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তারা স্কুল ও প্রাইভেটে যাতায়াতের সময় বখাটে প্রান্ত প্রায়ই প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে তারা রাজি না হওয়ায় তাদের ক্ষতি করার জন্য ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং তাবিজ কবজ করে তাদের অসুস্থ্য করে তোলেন। এ অবস্থায় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়ে কোনো কাজ হয়নি বলে দাবি করেন ও শিক্ষার্থীর মা। বর্তমানে তাদের ভয়ে মেয়েদের নিয়ে ভাড়া বাসায় আশ্রয় নিয়েছেন।

গত ১৯ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে কলেজ স্টেশনপাড়া জনৈক কুদ্দুস মাস্টারের বাড়ির সামনে পাকা রাস্তার ব্রিজের ওপর আসামিরা আমার মেয়েদের গালিগালাজ, ভয়ভীতি ও হুমকি দেন। বিষয়টি জানার জন্য আমি নিজেই তাদের জিজ্ঞাসা করলে আমাকে উল্টো গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেয়। বর্তমানে আসামিদের ভয়ে লেখাপড়া বন্ধ করে ভাড়া বাসায় দুর্বিসহ জীবন-যাপন করছে আমার দুই মেয়ে।  

মিলন অভিযোগ করে বলেন, আসামিরা দাঙ্গাবাজ ও প্রভাবশালী হওয়ায় আমার মেয়েদের নিয়ে চরম হতাশায় আছি। তাদের বিচারসহ শাস্তির দাবি জানাই।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।