ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় মুক্ত দিবসে দোয়া মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
মাগুরায় মুক্ত দিবসে দোয়া মাহফিল

মাগুরা: বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মাগুরা মুক্ত দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ কর্মসূচির আয়োজন করা হয়।

সোমবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় শহরের নোমানী ময়দানে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুণ্ডু, সহ সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দাল টুটুল।  

এছাড়া জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী, আদর্শ কলেজ, মাগুরা পৌরসভা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পুষ্প অর্পণ শেষে শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনায় অনুষ্ঠিত হয় বিশেষ মোনাজাত। পরে আছাদুজ্জামান মিলনায়তনে আয়োজন করা হয় আলোচনা সভা।  

জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় এমপি সাইফুজ্জামান শিখরসহ বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতারা অংশ নেন।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।