ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনারগাঁয়ে মুদি দোকানিকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
সোনারগাঁয়ে মুদি দোকানিকে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মীরেরটেক এলাকায় মো. বিল্লাল হোসেন নামে এক মুদি দোকানিকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে বাড়ির পাশের জঙ্গলে তার মাথা বিহীন মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ও তালতলা ফাঁড়ির ইনচার্জ মো. আহসানউল্লাহ। বিল্লাল সোনারগাঁ উপজেলার মীরেরটেক এলাকার মৃত রেহাজউদ্দিনের ছেলে।

নিহত বিল্লালের চাচাতো ভাই লোকমান হোসেন জানান, রোববার রাত ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার উদ্দেশে রওয়ানা হলেও তিনি বাড়ি ফেরেননি। পরিবারের সদস্যরা তার মোবাইল ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি। পরে সকালে বাড়ির পেছনের জঙ্গলে তার ছেলে ফয়সাল হোসেন বাবার মাথা বিহীন মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে হত্যাকাণ্ডের বিষয়টি জানাজানি হয়। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ ক্রাইম সিনের জন্য নিরাপত্তা বেষ্টনী দিয়ে রাখে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। মহদেহ উদ্ধারের জন্য ক্রাইমসিনের সদস্যদের খবর দেওয়া হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি নিয়ে তদন্ত চলছে। দ্রুত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।