ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ২ প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে পিকআপভ্যানের চাপায় জহিরুল ইসলাম (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। অপর এক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ইসমাইল (৫৬) ও মো. আলী (৫৫) নামে দুই জন আহত হয়েছেন।

সোমবার (০৭ ডিসেম্বর) সকালে উপজেলার চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের বড়ালি ও চতুরা এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

এছাড়াও একই সড়কের ধানুয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার পুকুরে পড়ে গেলেও সেখানে কেউ হতাহত হননি।  

স্থানীয় বাসিন্দারা জানান, সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের চতুরা এলাকায় দ্রুতগামী একটি পিকআপভ্যান রাস্তার পাশের পথচারী জহিরুল ইসলামকে চাপা দেয়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে বড়ালি এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে অপর একটি পিকআপভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চালকসহ তিন জন আহত হয়। আহতদের মধ্যে পার্শ্ববর্তী রায়পুর উপজেলার ইসমাইল ও মো. আলী নামে দুইজন ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তবে চালকের সন্ধান পাওয়া যায়নি।  

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিহত ব্যক্তির স্বজনরা হাসপাতালে এসে মরদেহ নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।