ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৯৯৯ এর সহায়তায় মনোনয়ন জমা কাউন্সিলর প্রার্থীর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
৯৯৯ এর সহায়তায় মনোনয়ন জমা কাউন্সিলর প্রার্থীর!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচন কেন্দ্র করে আমজাত হোসেন নামের এক কাউন্সিলর প্রার্থীর হামলার অভিযোগ ওঠে। পরে ওই প্রার্থী জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে পুলিশি সহায়তা নিয়ে মনোনয়ন জমা দেন।

রোববার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলার মুড়াপাড়া সোনালী ব্যাংকের পাশে ঘটে এ ঘটনা।  

কাউন্সিলর প্রার্থী আমজাত হোসেন অভিযোগ করে জানান, তারাব পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে আটজন মনোনয়নপত্র কেনেন। এরা হলেন- বর্তমান কাউন্সিলর আতিকুর রহমান, আমজাত হোসেন, বাছেদ আলী, শফিকুল ইসলাম বদর, তারিকুল ইসলাম ছবির, এনামুল হক রতন ও মনির উদ্দিন।  

রোববার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আমজাত হোসেন সোনালী ব্যাংক মুড়াপাড়া শাখায় ব্যাংক ড্রাফট করতে যান। এসময় ব্যাংকের গেটের সামনে গেলে কয়েকজন দুর্বৃত্ত আমজাত হোসেনকে ব্যাংক ড্রাফট ও মনোনয়নপত্র জমা দিতে নিষেধ করেন।  

এক পর্যায়ে আমজাত হোসেনকে চড়থাপ্পড় মেরে সহযোগী জাকিরের সঙ্গে থাকা মনোনয়নপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। বাধা দিতেই জাকির হোসেন ও আরিফ হাসান লাঞ্ছনার শিকার হন। পরে পরনের কাপড় ছিঁড়ে ফেলে এবং কিলঘুষি মেরে আহত করে। পরে আমজাত হোসেন ৯৯৯ এ ফোন দিলে পুলিশ প্রসাশনের সদস্যরা নিরাপত্তা দিয়ে নির্বাচন কার্যালয়ে পৌঁছে দেন। তারপরও দুর্বৃত্তরা নির্বাচন কার্যালয় এলাকায় মহড়া দেয়। পরে আমজাত হোসেন জেলা নির্বাচন অফিসারের সহযোগিতা কামনা করলে নিরাপত্তার ব্যবস্থা করেন।

আমজাত হোসেন অভিযোগ করেন, আমাকে ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন থেকে সরানোর জন্যই হামলা করিয়েছে।

এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার মতিউর রহমান বলেন, কারো কোন অভিযোগ থাকলে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নিচ্ছি।  

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।