ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

‘রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চল্যতা ফিরে এসেছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
‘রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চল্যতা ফিরে এসেছে’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ অন্যরা

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চল্যতা ফিরে এসেছে। বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে মুখর খেলার মাঠগুলো।

খেলার মাঠের উন্নয়নে আগামীতেও আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরের কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত বৈকালী সংঘের আয়োজনে 'মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি' প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেয়র এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, খেলোয়াড়রা হচ্ছে মাঠের প্রাণ। বৈকালী সংঘ দীর্ঘদিন ধরে প্রশিক্ষণ ও টুর্নামেন্ট আয়োজন করে খেলোয়াড় তৈরি করছে। এজন্য বৈকালী সংঘকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

আয়োজক সূত্রে জানা যায়, প্রতিযোগিতায় ১৪টি দল অংশ নেয়। ফাইনাল খেলায় ট্রাইবেকারে সুরমা দলকে ২-১ শূন্য গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কর্ণফুলী দল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।  

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানা, সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু প্রমুখ।  

অনুষ্ঠানে সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক হাসিনুর ইসলাম চুন্নু ও শওকত হোসেন আঞ্জুকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘন্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।