ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৩৮ জুয়ারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
রাজধানীতে ৩৮ জুয়ারি আটক

ঢাকা: রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৮ জুয়ারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

কদমতলী এলাকা থেকে আটকরা হলেন- আব্দুল মোমিন (৫০), মো. মজিবুর রহামান শিকদার (৪৮), মো. কালু ড্রাইভার (৪০), মো. রনি (৩০), মতিউর রহামান (৫৮), মো. খলিল (৩৮), মো. স্বপন মিয়া (৩৫), নজরুল ইসলাম (৫০), মো. মনিরুল ইসলাম (৪২), মো. নয়ন (২৯), মো. সুমন (৪৮), মো. বুলু (৬৩), মো. সুমন (২৮), মো. তৌয়ব খান (৩২), মো. সিদ্দিক (৪৫), মো. বিল্লাল মিয়া (৩৫), মো. সোলায়মান (৩১), মো. আদু (৩০) ও মো. মামুন (৪২)।  
 
চকবাজার এলাকা থেকে আটকরা হলেন- মো. আলমগীর (৩১), আব্দুর রহিম (৪৫), মো. সিদ্দিকুর রহমান (৩২), মো. হাসান (৩৫), মো. রুবেল (৩৫), মো. এনামুল (২৪), মো. আব্দুস সালাম (৪২), মো. জাকির (৩২), মো. মিজানুর রহমান (৪৪), মো. কবির (২৩), মো. ভুট্টো (৩৩), মো. শুকুর মিয়া (৫২), মো. রফিকুল ইসলাম (৪৭), মো. ইমরান (২৮), মো. মিরাজ (৩০), মো. আজিজুল (৩১), মো. হৃদয়(২৪), মো. ইব্রাহিম (৩২) ও মো. আব্দুল করিম (৪৮)।

কাইমুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দিনগত রাত ১১টা ৫৫ মিনিটে র‍্যাব-১০ এর একটি দল কদমতলী থানার মুন্সিখোলা চেয়ারম্যান লুৎফর রহমান রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ১৯ জন জুয়ারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন, সাত প্যাকেট ও খোলা অবস্থায় ৪৬৮টি জুয়া খেলার কার্ড এবং ৫২ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

একই রাতে র‍্যাব-১০ এর আরেকটি দল চকবাজার মডেল থানার রহমতগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে জুয়া খেলা অবস্থায় আরও ১৯ জন জুয়ারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৬ প্যাকেট জুয়া খেলার কার্ড, দু‘টি টাকা জমা রাখার বক্স ও ৮১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটকরা পেশাদার জুয়ারি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বত্র হারাচ্ছে।  

আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান কাইমুজ্জামান খান।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।