ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

জলঢাকায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
জলঢাকায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম নীলফামারীর মানচিত্র

নীলফামারী: নীলফামারীর জলঢাকা উপজেলায় আরিফ চৌধুরী (৩৮) নামে এক কাপড় ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা।  

শুক্রবার (২৫ ডিসেম্বর) ফজরের নামাজের পর হাসপাতাল রোড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আরিফ জলঢাকা পৌরসভার মেডিক্যাল মোড় টিএন্ডটি পাড়ার মৃত্যু ইসলাম উদ্দিন চৌধুরীর ছেলে।  

পারিবারিক সূত্রে জানা যায়, আরিফ একজন ডায়াবেটিস রোগী। প্রতিদিনের মতো ফজরের নামাজের পর তিনি রাস্তায় হাঁটছিলেন। এ সময় কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে অ্যাম্বুলেন্স চালক নুর ইসলাম (২৫), জাকির হোসেন (২০) ও আমিনুর রহমান হাসপাতালে যাওয়ার পথে আরিফকে পড়ে থাকতে দেখে এ্যাসিল্যান্ডের গাড়িচালক মানিককে ফোনে জানান। এরপর মানিক চিনতে পেরে থানার ভ্যানচালক ভূট্ট এবং আরিফের পরিবারকে ফোন দেন। পরে পরিবারসহ তারা আরিফকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি দেখে দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন।

আরিফের স্ত্রী আইভি আকতার বলেন, আমার স্বামী একজন কাপড় ব্যবসায়ী ও ডায়াবেটিস রোগী। প্রতিদিনের মতো আজ ভোরে হাঁটতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন।  

তিনি জানান, জলঢাকা বাজারে তাদের ইনান ক্লোথ স্টোর নামে একটি দোকান আছে। এই দোকানের মিটার থেকে দু’একটি সাব মিটার ভাড়া দেওয়া আছে। করোনায় দোকানপাট বন্ধ থাকায় তাদের সঙ্গে বিদ্যুৎ বিল নিয়ে বিবাদ হয়। সেই সূত্র থেকে এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার দাবি করেন তিনি।  

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে জলঢাকা থানায় মামলার প্রস্ততি চলছে। আরিফের জ্ঞান ফিরে এলে ঘটনার পুরো বিষয়টি জানা যাবে এবং সেই মোতাবেক আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।