ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

আন্তঃনগর ট্রেনের ১৯ টিকিটসহ দুই কালোবাজারি আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আন্তঃনগর ট্রেনের ১৯ টিকিটসহ দুই কালোবাজারি আটক

পাবনা (ঈশ্বরদী): পাবনার চাটমোহরে আন্তঃনগর ট্রেনের ১৯ টিকিটসহ দুই কালোবাজারিকে আটক হয়েছে।

আটকরা হলেন-পাবনার ঈশ্বরদীর রূপপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে মনিরুল ইসলাম ও চাটমোহর অমৃতকুণ্ড গ্রামের আবুল কালামের ছেলে আব্দুল জলিল।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধায় পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশির বিভাগীয় দফতরের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) ফুয়াদ হোসেন আনন্দ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ঈশ্বরদী গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিদ্দিকুর রহমান সিদ্দিক বাংলানিউজকে জানান, দীর্ঘদিন থেকে একটি চক্র বিভিন্ন ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ঢাকাগামী বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৫১৩০ টাকা মূল্যের মোট ১৯ টিকিট উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

ডিসিও ফুয়াদ হোসেন আনন্দ জানান, ট্রেনের টিকিট কালোবাজারির সঙ্গে রেলওয়ের কর্মচারী জড়িত আছে কিনা? বিষয়টি আমরা খতিয়ে দেখছি। যদি কেউ জড়িত থাকে, আমরা ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।