ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাদুল্লাপুরে ইয়াবাসহ গ্রেফতার ইউপি সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
সাদুল্লাপুরে ইয়াবাসহ গ্রেফতার ইউপি সদস্য কারাগারে ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: ইয়াবাসহ গ্রেফতার গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মিজানুর রহমান মিজানকে (৫৫) কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে ওই ইউনিয়ন থেকে ৩৯০ পিস ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা।

আটক মিজানুর ওই ইউনিয়নের উত্তর ফরিদপুর গ্রামের মৃত নবাব আলীর ছেলে। তিনি  উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য এবং উত্তর ফরিদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্যের বিক্রেতা মিজানুর রহমান, এমন গোপন তথ্যে ভিত্তিতে শনিবার দুপুরে অভিযান চালিয়ে ৩৯০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। পরে মিজানুর রহমানকে সাদুল্যাপুর থানায় সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে জানান, মিজানুর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার বিকেলে আদালতে মাধ্যমে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।