ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
মুন্সিগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার অটোচালক সাহাবুদ্দিন (২২) হত্যা মামলার প্রধান আসামি ইলিয়াস শেখকে (৩২) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের উদ্দেশে হত্যা করা হয় বলে স্বীকার করেছে অভিযুক্ত আসামি।

 

রোববার (২৭ ডিসেম্বর) রাত ৭টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‍্যাব-১১।  

এর আগে, শনিবার (২৬ ডিসেম্বর) উপজেলার মধ্য নেত্রাবতী গ্রামের নিজ বাসা থেকে ইলিয়াসকে আটক করা হয়েছে। চলতি বছরের ২৭ মে অটোচালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার ইলিয়াস মধ্য নেত্রাবতী গ্রামের মৃত আব্দুল শেখের ছেলে।  

বিজ্ঞপ্তিতে মুন্সীগঞ্জ র‍্যাব-১১ এর কাম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে র‍্যাব এ মামলাটি সিআইডির সঙ্গে আলোচনা করে কাজ শুরু করে। তদন্তকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় প্রধান আসামিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, ইলিয়াস হত্যাকাণ্ডে তার জড়িত থাকার কথা স্বীকার করে। অটারিকশা ছিনতাই করার জন্যই তারা সাহাবুদ্দিনক হত্যা করেছে।  

তিনি জানান, সাহাবুদ্দিনের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরবর্তীকালে হত্যার কাজে ব্যবহৃত দেশীয় তৈরি দা এবং ছিনতাই হওয়া অটারিকশাটি উদ্ধার করা হয়। এই মামলায় জড়িত অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামি ও উদ্ধার করা আলামত সিআইডির তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার চাষিরী গ্রামের আবুল শেখের ছেলে নিহত সাহাবুদ্দিন ২৪ মে সকাল ৮টায় গাড়ি নিয়ে বের হয়ে নিখোঁজ হন। এরপর সন্ধান না মিললে পরদিন তার বাবা থানায় নিখোঁজের জিডি করেন। ২৭ মে কুড়মিরা গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়। ওই দিন নিহতের বাবা টংগিবাড়ী থানায় অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করে।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।