ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় ২ ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
রায়পুরায় ২ ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৩ দুর্ঘটনাকবলিত ট্রাক। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার দরিয়াকান্দা বাজার এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহতন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (২৮ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকালে সিলেট থেকে পাথর বোঝাই একটি ট্রাক নরসিংদীর দিকে যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে ভৈরব দিকে আসা সিমেন্টবাহী ট্রাক যাচ্ছিল। পথে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার দরিয়াকান্দা বাজারের সামনে ওই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুইটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় এবং আহত হন তিনজন।

খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহত তিন জনকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নিহতের মরদেহ ভৈরব হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান বাংলানিউজকে জানান, সকালে মহাসড়কে কুয়াশা ছিল। আর ট্রাকগুলোও বেপরোয়াভাবে চালানো হচ্ছিল। যার ফলে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।