ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাবনায় আ’লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
পাবনায় আ’লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৫

পাবনা: পাবনায় ইউপি সদস্য বকুল শেখ চাঞ্চল্যকর হত্যা মামলায় প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব পাবনা ক্যাম্প।  

সোমবার (২৮ ডিসম্বর) রাত আড়াইটার দিকে ঢাকার সাভারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

আটকরা হলেন, পাবনা জেলার সদর থানার দোগাছী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আওয়ামী লীগ নেতা বকুল শেখ (৪০), মামলার ১ নম্বর আসামি মখলেছ প্রামানিক (৬৪), ডালিম (৪০), আলিম (৩৭), রুবেল (৩৫)।

র‌্যাব পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঢাকা জেলার সাভার থানাধীন আমবাগান এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সাতটি মোবাইল, ছয়টি সিম কার্ড ও নগদ ৫০ হাজার ৯১৫ টাকা উদ্ধার করা হয়।  

আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, মৃত বকুল মেম্বারের সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে স্থানীয় অনন্ত মোড়ের সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত অটোবাইকের স্ট্যান্ডের দখল নেওয়া নিয়ে বিরোধ ছিল। এর জেরেই ইউপি সদস্য বকুল মেম্বারকে হত্যা করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আসামিদের পাবনা সদর থানা হস্তান্তর করার করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।