ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাটখিলে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
চাটখিলে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার শাহপুর ইউনিয়নে রিয়াদ হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সামছুল আলম সামু (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।  

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে পুরুষোত্তমপুর গ্রামের হামিদ মুন্সি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত রিয়াদ হোসেন ওই বাড়ির মাওলানা মোহাম্মদ উল্যার ছেলে।  

আহত ব্যবসায়ী অভিযোগ করে বলেন, স্থানীয় সোমপাড়া বাজারে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সোমবার সকালে আমি দোকানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হই। এসময় একই বাড়ির (হামিদ মুন্সি বাড়ি) শফিক উল্যার ছেলে সামছুল আলম সামু আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। গালিগালাজ করার কারণ জানতে চাইলে সামু তার হাতে থাকা বাজারের ব্যাগ থেকে একটি ধারালো দা বের করে আমার ঘাড়ে কোপ দিতে এলে আমি বাম হাত দিয়ে ঠেকাই। এতে আমার হাত কেটে যায়। এসময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যান সামু।  

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠানো হয়েছে। তার অভিযোগের ভিত্তিতে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। পারিবারিক বিরোধ ও পূর্বশত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।