ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেনাপোলে যুবকের মরদেহ উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
বেনাপোলে যুবকের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

বেনাপোল( যশোর): বেনাপোল পৌর এলাকার দুর্গাপুর গ্রামে নিজ বাড়ির সামনে থেকে আল-আমীন ( ২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৭টার সময় দুর্গাপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আল-আমীন বেনাপোল পৌর এলাকার দুর্গাপুর গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে।

নিহতের মা আনজুয়ারা খাতুন বাংলানিউজকে বলেন, গতকাল রোববার রাত ১১টার দিকে আমার ছেলে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে। সকালে আমি ঘুম থেকে উঠে দেখি তার ঘরের দরজা খোলা। এসময় ঘরের ভেতরে তাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করি। একপর্যায়ে বাড়ির সামনে বের হলে আল আমীনের মুখের মধ্যে গামছা গুঁজে দেওয়া অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখি। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, আমার ছেলেকে কে বা কারা রাতে ফোন করে ডেকে নিয়ে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

প্রতিবেশীরা জানান, আল-আমীন খুব ভালো ছেলে ছিলো। কারো সঙ্গে তাকে ঝামেলা করতে আমরা দেখিনি। সে বেনাপোল বন্দরে ৩৭ নাম্বার শেডের ভেতর মালামাল দেখাশোনার কাজ করতো। সকালে কান্নাকাটির শব্দ শুনে এসে দেখি মুখের মধ্যে কাপড় গুঁজে দেওয়া অবস্থায় পড়ে আছে আল-আমীন। তার গলায় ফাঁস দেওয়ার দাগ রয়েছে।               

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, সকালে স্থানীয়দের মাধ্যমেখবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুখের ভেতরে গামছা গুঁজে দিয়ে তার জাতীয় কিছু দিয়ে ফাঁস দিয়ে তাকে হত্যা করেছে। এসময় আলামত হিসেবে মরদেহের পাশ থেকে একটি মোবাইল সেট ও জুতা পাওয়া যায়।

তিনি আরো জানান, নিহত আল-আমীনের গলায় ফাঁসের দাগ ছাড়া তার শরীরে আর কোনো আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।