ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শীতার্তদের কম্বল দিল ইমাম ফাউন্ডেশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
শীতার্তদের কম্বল দিল ইমাম ফাউন্ডেশন তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মধ্যে কম্বল বিতরণ করেছে ইমাম ফাউন্ডেশন

ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে ইমাম ফাউন্ডেশন। সম্প্রতি মিরপুর-১ এর আহম্মদনগর ও পাইকপাড়ায় ১৬০ জন শীতার্ত মানুষের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।

 

১৬০ জনের মধ্যে ৪৫ জন প্রতিবন্ধী, ১০ জন অসহায় ব্যক্তি এবং পীরেরবাগের তৃতীয় লিঙ্গের (হিজড়া) জনগোষ্ঠীর ৪৫ জন ও মনিপুরে ৪০ জন রয়েছেন।  

ইমাম ফাউন্ডেশনের সভাপতি আসিফ ইকবাল প্রিন্সের নেতৃত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাইয়েদ ইমামুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।  

এর আগে গত ১২ ডিসেম্বর করোনাকালীন বিপর্যয় ও দারিদ্র্য বিমোচন কর্মসূচির আওতায় ফরিদপুরের গেরদা প্রতিবন্ধী মাদ্রাসা ও এতিমখানার অসহায়দের সহায়তা করে ইমাম ফাউন্ডেশন।  

এ কর্মসূচির আওতায় বিনামূল্যে এক গৃহিণীকে ঘর নির্মাণ, বিশুদ্ধ পানির জন্য একটি  টিউবওয়েল, বয়স্কদের জন্য সান্ধ্য স্কুল, ৫০ জন ইমামকে ছাতা, ২০০০ মাস্ক, ২০০টি কম্বল, একটি হুইল চেয়ার, একটি রিকশা, দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে ১৬টি ডিজিটাল সাদাছড়ি বিতরণ, দু’টি ছাগল, পাঁচটি সেলাই মেশিন, একটি গরু, একজন অসহায় ব্যক্তিকে দোকান করার জন্য ১০ হাজার টাকা প্রদান ও ২০০০ হাজার বৃক্ষ রোপণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।