ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘সরকারের উন্নয়ন কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
‘সরকারের উন্নয়ন কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা’ মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, দলে থেকে সরকারের উন্নয়ন কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা। বিগত ১০ বছরের সব উন্নয়ন আওয়ামী লীগ সরকারের।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি করপোরেশনের চলমান ডিএনডি খালের ওপর ৬টি দৃষ্টিনন্দন ব্রিজ নির্মাণের স্থান পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন।

আইভী বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনসহ দেশে বিগত দশ বছরে দেশে যত উন্নয়ন হয়েছে সবই আওয়ামী লীগ সরকারের। কেউ যদি বলে, মেয়র আইভী সিটি করপোরেশন এলাকায় কোন কাজ করেননি তাহলে তিনি দলকেই অস্বীকার করলেন। কারণ বিগত ৫ বছরে সরকার থেকে সিটি করপোরেশনের জন্য ব্যাপক বাজেট এসেছে এবং এর বিপরীতে ব্যাপক উন্নয়ন কাজও হয়েছে।

তিনি স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনীতিবিদ সহ সব শ্রেণির মানুষের কাছে উন্নয়ন কাজে সহযোগিতা কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য সাদেকুর রহমান, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা রানু খন্দকার, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, তোফাজ্জল, আব্দুল মান্নান, দুদ মিয়া সরদার, বিশিষ্ট ব্যবসায়ী হাজী জহিরুল ইসলাম ভূইয়া, আওয়ামী লীগ নেতা ফজলুল হক হাওলাদার, বশির আহমেদ, যুবলীগ নেতা জামান মিয়া, মিজানুর রহমান খাঁন রিপন, জোবায়েদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।