ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
মাগুরায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায়র বাবুখালিতে যৌতুক না পেয়ে স্ত্রী মনিরা খাতুনকে (১৮) পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী জিয়ারুল মুন্সীকে (২২) আটক করেছে পুলিশ।

রোববার (২৭ ডিসেম্বর) রাতে মহম্মদপুর উপজেলার রায়পুর এলাকার মধুমতি নদীর চর থেকে পুলিশ জিয়ারুলকে আটক করে।

 

এরআগে, শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় জিয়ারুল স্ত্রীকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে পুলিশ জানায়। জিয়ারুল পুলিশের কাছে স্ত্রী হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, রায়পুর গ্রামের হারুন মুন্সীর ছেলে পেশায় কৃষি শ্রমিক জিয়ামুন্সীর সঙ্গে চারমাস আগে পাশ্ববর্তী কোমর গ্রামের আরিফ মোল্যার মেয়ে মনিরা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকা এনে দেওয়ার জন্য প্রায় প্রতিদিনই তাদের মধ্যে ঝগড়া হতো। গত শুক্রবার সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে জিয়া কাঠ দিয়ে মনিরার মাথায় আঘাত করেন। এতে অতিরিক্ত রক্তক্ষরণের মনিরা ঘটনাস্থলেই মারা যান।  

মনিরার বাবা আরিফ মোল্যা বলেন, তার মেয়েকে বিয়ের পর থেকে যৌতুকের জন্য মারধর করতেন জিয়ারুল। ঘটনার দিন সকালেও জিয়ারুল ফোন করে বাড়ি নিয়ে যেতে বলেছিল।

মহম্মদপুর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সঙ্গে অভিযুক্ত জিয়াউর মুন্সীকে আটক করা হয়েছে। তিনি স্ত্রী হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গৃহবধূর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহত নারীর পরিবারের লোকজন মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। মামলা দায়েরের পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।