ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ৭ অটোরিকশাসহ ৬ ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
কেরানীগঞ্জে ৭ অটোরিকশাসহ ৬ ডাকাত আটক

ঢাকা: দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে সাত অটোরিকশাসহ আন্তঃজেলা ডাকাতদলের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

আটকরা হলেন-মো. রানা (২৪), মো. হাবিল (২৪), মো. সালাউদ্দিন (৩০), মো. ফারুক (৩০), মো. আ. মান্নান (৫০), ও মো. মনির হোসেন (৪২)।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে  র‌্যাব-১০ এর উপ- অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বিষয়টি বাংলানিউকে নিশ্চিত করেন।

শাহরিয়ার জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৬ ডিসেম্বর) র‌্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ঝিলমিল পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালায়। অভিযানে অটোরিকশা ডাকাতি চক্রের এক সদস্যকে আটক করা হয়।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার (২৭ ডিসেম্বর) রাতে দক্ষিণ কেরাণীগঞ্জ ও সিরাজদিখান থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি হওয়া সাতটি অটোরিকশাসহ ডাকাত দলের আরও পাঁচ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, দুটি বড় ছোড়া, একটি চাইনিজ কুড়াল এবং ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধভাবে কেরানীগঞ্জ ও রাজধানীর বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা, সিএনজিচালিত অটোরিকশাসহ টাকা-পয়সা ও মূল্যবান সম্পদ ডাকাতি করে আসছিল। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এমএমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।