ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোর নিহত বাপ্পী

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বাপ্পী (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার বন্ধু আশরাফ।

সোমবার (২৮ ডিসেম্বর) দিনগত রাত ১১টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের গয়নাকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। বাপ্পী ওই গ্রামের মক্কেছ ড্রাইভারের ছেলে।

জানা যায়, রাতে কে বা কারা মোবাইল ফোনে বাপ্পী ও আশরাফকে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর গ্রামের ফাঁকা মাঠে দু’জনকে নিয়ে উপুর্যপরি ছুরিকাঘাত করা হয়। এ সময় আশরাফ আহত অবস্থায় বাড়িতে গিয়ে জানালে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বাপ্পীকে মৃত ঘোষণা করেন।  

হাসপাতালে চিকিৎসাধীন আশরাফ পুলিশকে জানায়, ফাঁকা মাঠে বোরকা পড়া তিন যুবক তাদের ছুরিকাঘাত করে। এ হত্যাকাণ্ডে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। এ ঘটনায় জড়িতদের ধরতে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।