ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষার চেষ্টা করে যাচ্ছেন: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষার চেষ্টা করে যাচ্ছেন: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে গণতন্ত্র রক্ষার চেষ্টা করে যাচ্ছেন বলে উল্লেখ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।  

আওয়ামী লীগ সরকারের দুই বছর পূর্তিতে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

 

উপজেলা পরিষদ মিলনায়তনের ওই সমাবেশে মন্ত্রী ঢাকা থেকে ভার্চ্যুয়ালি যোগ দেন।   

এ সময় মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে চিহ্নিত করার যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, সেটা বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত। বিএনপি-জামায়াত বিভিন্ন সময়ে চেয়েছে নির্বাচন যেন না হয়। আর নির্বাচন না হওয়া মানে গণতন্ত্রের ব্যাঘাত ঘটা।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক কাজী মো. আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল।

পৌর কাউন্সিলর মো. আবু জাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।