ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় দেয়ালচাপায় ১ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
তেঁতুলিয়ায় দেয়ালচাপায় ১ জনের মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় দেয়াল ভেঙ্গে চাপা খেয়ে মোজাম্মেল হক (৫০) নামে এক পাথর ক্রাশিং মেশিনের ম্যানেজারের মৃত্যু হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দেবনগড় ইউনিয়নের সাতমেরা এলাকায় জেমকন গ্রুপের পোল ফেক্টোরির পাশে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোজাম্মেল একই এলাকার এজার উদ্দীনের ছেলে।

দেবনগড় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছলেমান আলী নিহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে মনছুরের পাথর ক্রাশিং মেশিনের ম্যানেজারের কারজ করতো মোজাম্মেল। সন্ধ্যায় পাথর লোড করতে একটি ট্রাক্টর পাথর ক্রাশিং মেশিনের সাইটে যায়। এদিকে দেয়ালের পাশে দাঁড়িয়ে সাইটের কাজ করছিলেন তিনি। একসময় ট্রাক্টর পেছনের দিকে বেগ দিলে পাশে থাকা দেয়ালের সঙ্গে ট্রাক্টরটি ধাক্কা খায়। এতে দেয়াল ভেঙ্গে পড়ে আহত হন মোজাম্মেল। পরে তাকে স্থানীয়দের সহযোগীতায় দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুত্বর হওয়ায় রংপুর মেডিক্যালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।