ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের ৩ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের ৩ জন নিহত দুর্ঘটনাকবলিত গাড়ি

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলায় দ্রুতযান ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন প্রাইভেটকারে থাকা আরও অন্তত চার যাত্রী।

 

বুধবার (২ ফেব্রুয়ারি) উপজেলার ঘোড়াঘাট রেলঘুন্টি নামকস্থানে সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।  

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

নিহত তিনজনের মধ্যে একজনের নাম পাওয়া গেছে। তিনি হলেন পাবতীপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের হালিম শাহের ছেলে হাফিজুর রহমান শাহ।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টায় একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো ক-১১-২৩৩২) করে ৬ থেকে ৭ জন ব্যক্তি জেলার হিলির উদ্দেশে যাচ্ছিলেন। পথে ঘন কুয়াশার ফলে কিছু দেখতে না পেয়ে প্রাইভেটকারের চালক ঘোড়াঘাট রেলঘুন্টি এলাকার রেলক্রসিংয়ের ওপর গাড়ি তুলে দেন। এসময় ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। গুরুতর আহত আরও তিন থেকে চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।  

এ বিষয়ে গেটকিপার সাইফুজ্জামান বলেন, রেললাইনের গেটের কাজ চলছিল। তাই ট্রেন আসার সময় রশি দিয়ে গেট বন্ধ করা হয়েছিল। কিন্তু প্রাইভেটকারচালক সেটি না দেখে রেললাইনের ওপর প্রাইভেটকার উঠিয়ে দেন।  

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।