ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলগাজীতে ৮ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
ফুলগাজীতে ৮ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী 

ফেনী: ফেনীর ফুলগাজীতে অপহরণের সাতদিন পরেও উদ্ধার না হওয়ায় সংবাদ সম্মেলন করেছেন ওই স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে সংবাদ সম্মেলনে অপহৃতার ভাই ফুলগাজীর দরবারপুর ইউনিয়নের দক্ষিণ বরইয়া গ্রামের মনসুর আহমেদের ছেলে হারুনুর রশিদ বলেন, আমার বোন (১৫) মুন্সিরহাট আজমেরী বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে।

 

স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় ফুলগাজী সদর ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর গ্রামের আবদুর রৌপের ছেলে নজরুল ইসলাম জীবন নামে এক বখাটে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। আমার বোন তার প্রস্তাব প্রত্যাখ্যান করে। এতে সে ক্ষিপ্ত হয়ে সুযোগের অপেক্ষায় থাকে। গত ৫ ফেব্রুয়ারি মায়ের সঙ্গে বোন ফুলগাজীর মুন্সিরহাট ইউনিয়নের নোয়াপুর গ্রামে নানাবাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে জীবন আরও কয়েকজন বখাটের সহযোগিতায় আমার বোনকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার পরপরই আমার মা সাহেনা আক্তার বাদী হয়ে ফুলগাজী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় ৫ তারিখে অভিযোগ দায়ের করা হলেও পুলিশ মামলাটি ৭ তারিখে থানায় লিপিবদ্ধ করে। কিন্তু মামলা লিপিবদ্ধ হলেও পুলিশ আমাদের কাছে বিষয়টি গোপন রাখে। এ বিষয়ে আমরা স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতা চাইলেও তা পাইনি।

অপহরণের এক সপ্তাহ পার হলেও আমার বোনের কোনো সন্ধান পাইনি। এ অবস্থায় তার জীবন নিয়ে শঙ্কার মধ্যে রয়েছে আমাদের পরিবারের সদস্যরা।  

এ অবস্থায় তাড়াতাড়ি বোনকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে ভুক্তভোগী পরিবারটি।  

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২ 
এসএইচডি/আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।