ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৪ দিন পর লাশ মিললো নদীর চরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
নিখোঁজের ৪ দিন পর লাশ মিললো নদীর চরে

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় নিখোঁজের চারদিন পর  মো. আহাদ মুন্সী (২২) নামে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে পশুর নদীর চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গত ১১ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন তিনি।

নিহত মো. আহাদ মুন্সীর বাড়ি বাগেরহাটের রামপাল উপজেলার রাজনগর ইউনিয়নের কালেখারবেড়ে। তিনি ওই এলাকার সেকেন্দার মুন্সীর ছেলে, পেশায় ভ্যান চালক।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পশুর নদীর চর থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনরা তার পরিচয় শনাক্ত করেছেন। আইনগত প্রক্রিয়া শেষে বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে মো. আহাদ মুন্সিসহ চারজন স্থানীয় একটি সৌর প্লান্ট চুরি করতে যায়।   সেখানের নিরাপত্তাকর্মীরা ধাওয়া দিলে তিন জন পালাতে সক্ষম হলেও মো. আহাদ মুন্সি পশুর নদীতে ঝাঁপ দেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

বাংরাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।