ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে কলেজছাত্রীর আত্মহত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
বোয়ালমারীতে কলেজছাত্রীর আত্মহত্যা  প্রতীকী ছবি

ফরিদপুর: প্রেমঘটিত কারণে ফরিদপুরের বোয়ালমারী সামান্তা ইসলাম জ্যোতি (১৭) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে।  
 
মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ময়না ইউনিয়নের খরসূতি গ্রামে এ ঘটনা ঘটে।

সামান্তা ওই গ্রামের মুদি ব্যবসায়ী সাহেব আলীর মেয়ে। সে জেলার সারদা সুন্দরি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথমবর্ষের ছাত্রী ছিল।  

স্থানীয় সূত্রে জানা গেছে, সামান্তা বাবা সাহেব আলী তার স্ত্রীকে নিয়ে সকালে শ্বশুরবাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানিতে বেড়াতে যান। এ সময় বাড়িতে ছিল তার কলেজ পড়ুয়া মেয়ে সামান্তা এবং এসএসসি পরীক্ষার্থী ছেলে সিয়াম। বিকেল ৪টার দিকে সামান্তা নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। প্রেমঘটিত ব্যাপারে এ আত্মহত্যা বলে জানা গেছে।  

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে বলেন, কলেজছাত্রী সামান্তার আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। পারিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।