ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ফ্যানে ঝুলছিল ব্যবসায়ীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
সিলেটে ফ্যানে ঝুলছিল ব্যবসায়ীর মরদেহ

সিলেট: সিলেটের সীমান্তবর্তী এলাকা জৈন্তাপুরে একটি ভবন থেকে আনিসুর রহমান (৩৯) নামের ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার নিজপাট পানিয়ারাহাটি এলাকায় অবস্থিত এ কে টাওয়ারের তৃতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আনিসুর রহমান কুমিল্লা জেলার হোমনা থানার ভাতাকান্দি গ্রামের মোস্তফা কামাল ভূঁইয়ার ছেলে।  

স্থানীয় সূত্র জানায়, জৈন্তাপুর স্টেশন বাজারে একটি পোল্ট্রি মুরগির দোকানে ব্যবসা করতেন আনিসুর। তিনি ভাড়া বাসায় থাকতেন। বুধবার সকালে বাসা থেকে বের না হওয়ায় স্থানীয়রা তার খোঁজ যান। অনেক ডাকাডাকির পর সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পান বাসার সিলিং ফ্যানের সঙ্গে তার মরদেহ ঝুলে আছে।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আনিসুর আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত তথ্য জানা যাবে। মৃত্যুর কারণ খতিয়ে দেখতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এনইউ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।