ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় পৃথক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
সাতক্ষীরায় পৃথক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২, আহত ২০ দুর্ঘটনাকবলিত বাস

সাতক্ষীরা: সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ দুইজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

শনিবার (৫ মার্চ) দুপুরে সাতক্ষীরা-যশোর সড়কের তুজুলপুরে ও সকালে শ্যামনগর উপজেলার আটুলিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরা পৌরসভার রইচপুর এলাকার মাহবুবুর রহমান বাবু (৩৫) ও শ্যামনগরের বড়কুপট গ্রামের স্কুল শিক্ষিকা রীতা রানী।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবীর জানান, সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া স্বপ্নীল পরিবহনের একটি বাস সাতক্ষীরা-যশোর সড়কের তুজুলপুর এলাকায় বিপরীতগামী একটি ইঞ্জিনভ্যানকে ধাক্কা দেয়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে পাশের গাছে ধাক্কা লেগে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। আহত যাত্রীদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহবুবুর রহমান বাবু। তিনি পেশায় ঘের ব্যবসায়ী।  

এ ঘটনায় আহতদের মধ্যে ইঞ্জিনভ্যান চালক সদর উপজেলার সুপারীঘাটা গ্রামের কার্তিক দাস (২৮), আশাশুনির প্রতাপনগরের শামীম হোসেন (২৯), সাতক্ষীরা পৌরসভার ইটাগাছা এলাকার খোকন সরদারের ছেলে সোলাইমান হোসেন (২৫), সাতক্ষীরা পৌরসভার রইচপুর এলাকার রজব আলীর ছেলে ফারুক রহমানের নাম জানা গেছে।

অপরদিকে শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহেদ মুর্শেদ জানান, স্কুল শিক্ষক রীতা রানী শ্যামনগরের ১৮৫ নম্বর সাপের দুনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। শনিবার তিনি তার স্বামী দেবনাথ রপ্তানের মোটরসাইকেলে বড়কুপট গ্রাম থেকে স্কুলে যাচ্ছিলেন। পথে আটুলিয়া এলাকায় তার ব্যবহৃত ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি মোটরসাইকেল থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।