ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৫ ঘণ্টা পর মিলল শিশুর বস্তাবন্দি মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
নিখোঁজ হওয়ার ৫ ঘণ্টা পর মিলল শিশুর বস্তাবন্দি মরদেহ প্রতীকী ছবি

নাটোর: নাটোরের লালপুরে নিখোঁজ হওয়ার ৫ ঘণ্টা পর ইশা খাতুন (৫) নামে একটি শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৫ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার সাধুপাড়ার একটি পানি শূন্য ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে সকাল ৯টার দিকে শিশুটি নিখোঁজ হয়।  

ইশা একই উপজেলার ওই গ্রামের ইলিয়াস হোসেনের মেয়ে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বাংলানিউজকে জানান, সকাল ৯টা পর্যন্ত বাড়ির পাশেই খেলা করছিল ইশা। পরে হঠাৎ সে নিখোঁজ হয়। এ অবস্থায় বাবা ইলিয়াসসহ তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায় না। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মেয়ে নিখোঁজ সংক্রান্ত একটি পোস্টও করেন। তাতেও কোনো সাড়া পাওয়া যায় না। স্বজনরা খোঁজাখুঁজি অব্যাহত রাখেন। একপর্যায়ে দুপুর ১টার দিকে বাড়ির পাশে এক আম বাগানের ভেতর পানি শূন্য ডোবায় থেকে বস্তাবন্দি অবস্থায় ইশার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। ঘটনাস্থল থেকে দুপুর ২টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।    

ওসি বলেন, প্রাথমিক তদন্তে দেখা গেছে ইশাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার গলায় শ্বাসরোধের চিহ্ন রয়েছে। কে বা কারা শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর বস্তাবন্দি করে এই স্থানে ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।    

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।