ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাতে জানলাম আজ বঙ্গবন্ধুর জন্মদিন: ইবি ভিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
রাতে জানলাম আজ বঙ্গবন্ধুর জন্মদিন: ইবি ভিসি

কুষ্টিয়া: “আমি একটু আগেই আমাদের সম্ভবত এডিসি সার্বিকের কাছ থেকে শুনেছি আজকে ১৭ই মার্চ আমাদের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্ম বার্ষিকী। এই শতবর্ষ হিসেবে বিশেষ দিন আমরা বিশেষ ভাবে উদযাপন করছি।

তার জন্মদিনে আপনাদের সবাইকে শুভ শুভ জন্মদিন। ”

বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে কুষ্টিয়ার লালন একাডেমি ও জেলা প্রশাসনের উদ্যোগে তিনদিন ব্যাপি লালন মেলায় প্রধান আলোচক হিসাবে বক্তব্যের শেষ প্রান্তে এ কথা বলেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম।

এসময় মঞ্চে কুষ্টিয়া জেলা প্রশাসক ও লালন একাডেমির সভাপতি মোহা. সাইদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য আ.কা.ম. সরওয়ার জাহান বাদশা। সকালে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে বক্তব্য দেন উপাচার্য

এসময় কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম লালন সম্পর্কে ১ মিনিট ৪৫ সেকেন্ডের লিখিত বক্তব্য পড়েন।

তবে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম কথাটি যে মুখ ফসকে ভুল করে বলেছেন এটা সবাই বুঝতে পেরেছেন। কারণ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বঙ্গবন্ধু জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে আয়োজিত র‍্যালি অনুষ্ঠিত হয় ইসলামী বিশ্ববিদ্যালয়ে। পতাকা উত্তোলন করে ও বেলুন উড়িয়ে ওই অনুষ্ঠান উদ্বোধন করেন উপাচার্য আবদুস সালাম, অংশ নেন এ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানেও।

বাংলাদেশ সময়: ০১১৯ ঘন্টা, ১৮ মার্চ, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।