ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
ফেনীতে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ীর  মৃত্যু

ফেনী: ফেনীর দাগনভূঞায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. মামুন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। মঙ্গলবার (২৯মার্চ) রাত ৯টার দিকে ফেনী-নোয়াখালী মহাসড়কের বেকের বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন ছাগলনাইয়ার বাঁশপাড়ার পাটোয়ারী বাড়ির মজল হকের ছেলে। তিনি ছাগলনাইয়া মামুন ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী ছিলেন।

ফেনী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, রাত আনুমানিক ৯টার দিকে ফেনী থেকে ছুটে যাওয়া একটি দ্রুতগামী ট্রাক ও নোয়াখালী থেকে ছুটে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মো. মামুন নিহত হন।

পরবর্তীতে ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় পেছন থেকে আরও দুজন মোটরসাইকেল আরোহী ধাওয়া করে দাগনভূঞা বাজার এলাকায় ব্যারিকেড দিয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ  দ্রুত চালকসহ ট্রাকটিকে আটক করে। বর্তমানে মরদেহ এবং চালকসহ ট্রাকটি থানায় আনা হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০২৪৭ ঘণ্টা, ৩০ মার্চ, ২০২২
এসএইচডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।