ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পল্টনে ট্রাকের ধাক্কায় মুরগি ব্যবসায়ীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
পল্টনে ট্রাকের ধাক্কায় মুরগি ব্যবসায়ীর মৃত্যু

ঢাকা: রাজধানীর পল্টনে রাজউক ভবনের সামনে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় সোহাগ (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৩০ মার্চ) দিনগত রাতে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় সোহাগকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোহাগের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায়। তার বাবার নাম গোলাম মোস্তফা। তিনি খিলগাঁও তিলপাড়ায় থাকতেন।  

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন বাংলানিউজকে বলেন, সোহাগ মুরগি ব্যবসা করতেন। রাতে মুরগি নিয়ে অটোভ্যানে করে রাজউক ভবনের সামনে দিয়ে যাচ্ছিলেন। গাড়িটি চালাচ্ছিলেন চালক আব্দুর রহিম। সোহাগ ওপরে বসা ছিলেন। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন সোহাগ। পরে চালক আব্দুর রহিম তাকে হাসপাতালে নিয়ে যান।

এসআই বোরহান জানান, দুর্ঘটনার পরপর ঘাতক ট্রাকের চালক পালিয়ে যান। গাড়িটিও জব্দ করা যায়নি। পলাতক চালককে শনাক্তের চেষ্টা চলছে।

এদিকে ভ্যান চালকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া বলেন, কাপ্তান বাজার থেকে মুরগি নিয়ে খিলগাঁও যাচ্ছিলেন সোহাগ। পথে পেছন থেকে আসা ট্রাকের ধাক্কায় মারা যান। তবে দুর্ঘটনায় ভ্যানচালক আব্দুর রহিম আহত হননি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।