ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ধলপুরে সড়ক দুর্ঘটনায় সোহাগ (১২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে সে মারা যায়।

মৃত সোহাগের বাবা জহিরুল ইসলাম বাংলানিউজকে জানায়, তাদের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলায়। বর্তমানে ধলপুর ১৪ নম্বর আউটফল এলাকায় থাকেন এবং স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়তো সোহাগ।
 
তিনি আরও জানায়, ভোরে বাসা থেকে বের হয় সোহাগ। ধারণা করা হচ্ছে অন্য শিশুদের সঙ্গে খেলতে বের হয়েছিল। পুলিশের মাধ্যমে জানতে পেরেছি যাত্রাবাড়ি চৌরাস্তা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয় সোহাগ। পরে পুলিশ সদস্যরা হাসপাতালে নিয়ে আসে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ভোরে যাত্রাবাড়ি চৌরাস্তায় এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে পড়েছিল শিশুটি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে সে মারা যায়। কোন যানবাহনের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। যানবাহন শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।