ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় মামলা

ঢাকা: রাজধানীর কুড়িল ফ্লাইওভারে কাভার্ডভ্যানের ধাক্কায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মীম নিহতের ঘটনায় চালক সাইফুর রহমান ও তার সহকারী মশিউরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) সন্ধ্যায় খিলক্ষেত থানায় মীমের বাবা নূর মোহাম্মদ মামুন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেন খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ।  

তিনি বলেন, ঘটনার সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে কাভার্ডভ্যান শনাক্ত করা হয়। পরে গত শুক্রবার (১ এপ্রিল) দিনগত রাতে কাভার্ডভ্যানের চালক সাইফুর রহমান ও তার সহকারী মশিউরকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে খিলক্ষেত থানা পুলিশ। এ সময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। মামলায় চালক ও তার সহকারীকে আসামি করা হয়।

গত শুক্রবার সকালে কুড়িল ফ্লাইওভারে একটি কাভার্ডভ্যানের সঙ্গে স্কুটির ধাক্কায় ঘটনাস্থলেই মাইশা মমতাজ মীম নিহত হন। গত শনিবার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে বিকেল ৪টার দিকে পরিবারের কাছে মীমের মরদেহ হস্তান্তর করা হয়। পরে তার মরদেহ গাজীপুরে গ্রামের বাড়িতে নেওয়া হয়। সন্ধ্যায় জানাজা শেষে কালিয়াকৈরের মৌচাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।