ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
মাগুরায় বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ নিহত ৩

মাগুরা: মাগুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ দুই যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী।

 

রোববার (২ এপ্রিল) দুপুর দেড়টার দিকে মাগুরা-মহম্মদপুর সড়কের কানুটিয়া এলাকায় পল্লী বিদ্যুতের সাব স্টেশন অফিসের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইজিবাইক চালক রাব্বি (৩০) মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের আউনাড়া এলাকার আব্দুর সালামের ছেলে, যাত্রী জসিম উদ্দিন মণ্ডল (২৬) একই উপজেলার বিনোদপুর ইউনিয়নের বাবনপাড়া এলাকার আব্দুর রশিদ মণ্ডলের ছেলে ও নির্মল বিশ্বাস (৬০) বিনোদপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামের নিতাই বিশ্বাসের ছেলে। ।

পুলিশ জানায়, রোববার দুপুরে ‘এমপি ক্লাসিক’ পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস মাগুরা থেকে মহম্মদপুরের দিকে যাচ্ছিল। দুপুর দেড়টার দিকে বাসটি কানুটিয়া এলাকায় পৌঁছালে একটি যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইক ও বাস দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ইজিবাইকের চালক রাব্বি ঘটনাস্থালেই মারা যান। গুরুতর আহত হন ইজিবাইকের আরও পাঁচ যাত্রী। আহত যাত্রীদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত এক যাত্রী জসিমকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যালে নেওয়ার পথে তিনি মারা যান। অপরদিকে, নির্মলকেও গুরুতর অবস্থায় যশোর সিএমএইচ এ নেওয়ার পথে তিনিও মারা যান।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম হোসেন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছায়।  বাসটি বেপরোয়া গতিতে চলার কারণে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।