ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ট্রলিচাপায় স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
ফরিদপুরে ট্রলিচাপায় স্কুলছাত্রের মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরে বেপরোয়া ট্রলিচাপায় নাইম নামে এক স্কুলছাত্র নিহতের ঘটনায় চালকের শাস্তি ও শিক্ষার্থীসহ সকলের জন্য নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী।

রোববার (৩ এপ্রিল) বেলা সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জেলা সদরের গেরদা বাজারের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধন থেকে তারা কিশোর নাঈম শেখের মৃত্যুর ঘটনাকে নির্মম জানিয়ে শোক প্রকাশ করেন। এসময় তারা ওই ট্রলির চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ও নিরাপদ সড়ক নিশ্চিত করার দাবি জানান।
 
গত ৩১ মার্চ দুপুরে ওই ছাত্র স্কুল থেকে বাইসাইকেলে বাড়ি ফেরার সময় স্কুলের অদূরে দীঘিরপাড় মোড় এলাকায় বেপরোয়া মাটিবাহী ট্রলির নিচে চাপা পড়ে মৃত্যু হয়। এসময় স্থানীয়রা ট্রলি ও চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

নিহত নাঈম একই জেলার আলীয়াবাদ ইউনিয়নের গদাধরডাঙ্গী গ্রামের সেকেন্দার শেখের ছোট ছেলে ও স্থানীয় এ.এফ মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। বাবা সেকেন্দার শেখ পেশায় দিনমজুর।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।