ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীর ভ্যাট ডিসিকে পাগল বললেন ব্যবসায়ীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
ফেনীর ভ্যাট ডিসিকে পাগল বললেন ব্যবসায়ীরা

ফেনী: ফেনীতে ভ্যাট আদায়ের নামে ব্যবসায়ীদের হয়রানির অভিযোগ করে এক কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে জাতীয় রাজস্ব বোর্ডসহ দেশের শীর্ষ কর্মকর্তাদের কাছে অভিযোগ দিয়েছে ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।  

সোমবার (৪ এপ্রিল) দুপুরে ওই কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলনও করেন ব্যবসায়ীরা।

  

সংবাদ সম্মেলনে চেম্বার সভাপতি আইনুল কবির শামিম বলেন, ভ্যাট আদায়ের নামে বিভিন্ন প্রতিষ্ঠানে হয়রানি করছেন খোদ কাস্টমস, অ্যাক্সাইজ ও ভ্যাট বিভাগ ফেনীর উপ-কমিশনার আবু হানিফ মো. আবদুল আহাদ। এ নিয়ে ফেনী চেম্বার ও শহর ব্যবসায়ী সমিতিসহ ব্যবসায়ী সংগঠনের নেতাদের মাঝে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।  

তিনি আরো বলেন, আলোচনার মাধ্যমে ভ্যাট কর্মকর্তার হয়রানির বিষয়টি সমাধান না হলে শিগগিরই তাকে প্রত্যাহারের দাবিতে প্রয়োজনীয় কর্মসূচি নেওয়া হবে।  

এ সময় তিনি আরও বলেন এই ভ্যাট কর্মকর্তা মানসিকভাবে অসুস্থ, তিনি পাগল। তার চিকিৎসা প্রয়োজন। কখনো দেয়াল টপকে তিনি ব্যবসা প্রতিষ্ঠানে ঢোকেন, কখনো আবার চাইনিজ রেস্টুরেন্টে ঢুকে সেখানকার বাতি নিভিয়ে দিয়ে অন্ধকার করে দেন।
ওনার ঠিকানা হওয়ার কথা ছিল চিকিৎসা কেন্দ্রে। চিকিৎসা ছাড়া ওনার পরিবর্তন হবে না।

সংবাদ সম্মেলনে ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, ফেনী শহর ব্যবসায়ী সমিতি, ফেনী শহর ব্যবসায়ী কল্যাণ সমিতি ও ফেনী জুয়েলার্স সমিতির নেতারা উপস্থিত ছিলেন।  

সংবাদ সম্মেলনে জানানো হয়-মঙ্গলবার সকাল ১১টায় ওই কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে ফেনী শহরের ট্রাংক রোডস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২ 
এসএইচডি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।