ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আবু বক্কর নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।  

মঙ্গলবার (০৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে দামুড়হুদা-দর্শনা সড়কের রাজা ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

আবু বক্কর সিদ্দিক (৫৮) দামুড়হুদা থানার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তার কনেস্টবল নম্বর- ৬৭৮৫০৪২৬৪২। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার গোবরা গ্রামের মৃত সিহাব উদ্দীনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গা থেকে কর্মস্থল কার্পাসডাঙ্গার দিকে যাচ্ছিলেন আবু বক্কর। পথে দামুড়হুদা উপজেলার রাজা ইটভাটা এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়েন তিনি। পরে একইদিক থেকে আসা একটি মহিষবাহী লাটাহাম্বার (শ্যালো ইঞ্জিনচালিত) নিচে চাপা পড়েন আবু বকর। গুরুতর জখম অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, আবু বকরের পেটের ডানদিকে আঘাত লেগেছে। ধারণা করা হচ্ছে এই আঘাতেই তার মৃত্যু হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, চুয়াডাঙ্গা থেকে প্রয়োজনীয় কাজ শেষ করে কর্মস্থলে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যান চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক। এসময় তিনি সাংবাদিকদের জানান, আবু বকর হেলমেট পরে আইনকানুন মেনেই মোটরসাইকেল চালাচ্ছিলেন। দুর্ঘটনার কারণ জানতে অনুসন্ধান শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২  
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।