ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘কোনো ছিনতাইকারী পার পাবে না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
‘কোনো ছিনতাইকারী পার পাবে না’

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বাংলাদেশের পুলিশ অনেক অ্যাকটিভ ও দক্ষ। তাই যারাই ছিনতাই করুক, পার পাবে না।

সবাইকে আইনের মুখোমুখি হতে হবে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছিনতাই আগেও ছিল। পুলিশসহ আমাদের নিরাপত্তা বাহিনীর ভূমিকায় আগের তুলনায় ছিনতাই কমেছে। ১০ বছর আগের কথা তুলনা করলে মনে হবে (ছিনতাই) জিরো হয়ে গেছে। মাঝেমধ্যে দুই-একটি ঘটনার কারণে আপনারা আতঙ্কিত হচ্ছেন। এগুলো যারা করছেন, সবাই আমাদের হাতে ধরা পড়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কোভিডের জন্য দুই বছরে সবকিছুই স্থবির হয়ে গেছে। যখনই অর্থনৈতিক চাপ পড়ে তখনই এ ধরনের কিছু ঘটনা ঘটে যায়। যে দু-এক জায়গায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে সেখানে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে দাবি করেন আসাদুজ্জামান খান।

এদিন বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকদের সমন্বয়, ব্যবস্থাপনা ও আইন-শৃঙ্খলা সম্পর্কিত জাতীয় কমিটির ৪র্থ সভায় সভাপতিত্ব করেন স্বরাষ্ট্রমন্ত্রী।  

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
জিসিজি/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।