ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরি করা ১৪ ভরি সোনার গহনাসহ আটক ৫  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
চুরি করা ১৪ ভরি সোনার গহনাসহ আটক ৫
 

নড়াইল: নড়াইলে আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় তাদের কাছ থেকে ১৪ ভরি স্বর্ণালংকার ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।


 
শনিবার (২৩ এপ্রিল) রাতে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রবীর কুমার রায় এসব তথ্য জানান।
 
গ্রেফতারকৃতরা হলেন-যশোর জেলার কোতোয়ালি থানার রায়পাড়ার বাবুল শেখের ছেলে সাঈদ শেখ (২০), একই এলাকার বেচপাড়ার বাবু শিকদারের ছেলে আরমান শিকদার (২৮), বালিয়াডাঙ্গা গ্রামের মৃত শামছু মোল্যার ছেলে লিমন মোল্যা (২৬), আর এন রোডের আলমগীর মোল্যার ছেলে আপন মোল্যা (২২) ও মাগুরা জেলার রঘুনাথপুর গ্রামের বাদশা শেখের ছেলে রাকিব শেখ (১৪)।
 
পুলিশ সুপার জানান, গত চারদিন আগে পৌর শহরের মামুনুর রশিদ নামে এক ব্যক্তি তার বাসায় চুরির অভিযোগে একটি মামলা দায়ের করেন। এর তদন্ত করতে গিয়ে পুলিশ আন্তঃজেলা চোর চক্রের সন্ধান পায়। এ চক্রের সদস্যরা সকালে যশোর থেকে নড়াইলে এসে ভাঙাড়ি (ভাঙা জিনিসপত্র) কুড়ানোর নামে বিভিন্ন বাড়ি টার্গেট করে পথ-ঘাট চিনে রাখেন। পরে রাতে সেসব বাড়িতে চুরি করেন।
 
তিনি আরও যোগ করেন, চুরির অভিযোগের চারদিনের মধ্যে শনিবার ২৩ এপ্রিল দুপুরের দিকে যশোরের বিভিন্ন জায়গা থেকে ওই চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ গ্রুপের বাকি সদ্যসদেরও গ্রেপতারের চেষ্টা চলছে।
 
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

১৪ ভরি সোনার গহনার মধ্যে ১২টি আংটি, সাত-আটটি চেইন, তিন-চারটি ব্রেসলেট, এক জোড়া চুরি, দুই জোড়া কানের দুলসহ অন্যান্য গহনা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।