ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাংশায় অস্ত্র-গুলিসহ ১২ মামলার দুই আসামি গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
পাংশায় অস্ত্র-গুলিসহ ১২ মামলার দুই আসামি গ্রেফতার 

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলায় অস্ত্র ও গুলিসহ সালমান শাহ ও কাজল নামে দুই আসামিকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

রোববার (২৪ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার সরিষা ইউনিয়নের বাঘারচর গ্রামের শাহজাহান মিয়ার মেহগনী বাগান থেকে অস্ত্র ও গুলিসহ তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন- পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের খামারডাঙ্গী গ্রামের লম্বা ছাত্তারের ছেলে সালমান শাহ (২৭) ও একই ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের অনাথ আলীর ছেলে কাজল (২৬)।

এ ঘটনায় সোমবার (২৫ এপ্রিল) দুপুর ১২টায় পাংশা মডেল থানায় প্রেস ব্রিফিং করে থানা পুলিশ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আসামি সালমান শাহর কাছ থেকে একটি লোহার তৈরি (দেশীয়) একনলা বন্দুক ও বন্দুকে লোড করা এক রাউন্ড তাজা কার্তুজ ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়। অপর আসামি কাজলের কাছ থেকেও একটি একনলা বন্দুক, বন্দুকে লোড করা এক রাউন্ড তাজা কার্তুজ, পাঁচ রাউন্ড গুলি লোড করা ৮ চেম্বার বিশিষ্ট লোহার তৈরি (বিদেশি) একটি রিভলবার ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, আসামি সালমান শাহর বিরুদ্ধে পাংশা থানাসহ বাংলাদেশের বিভিন্ন থানায় ২টি হত্যা, অস্ত্র, ডাকাতি ও বিস্ফোরক মামলাসহ বিভিন্ন অপরাধে সর্বমোট ১২টি মামলা রয়েছে।  

এদিকে কাজলের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক মামলাসহ বিভিন্ন অপরাধে সর্বমোট ১২টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, তারা কাছে থাকা অস্ত্র দিয়ে বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। এরা দুইজনই এলাকার চিহ্নিত সন্ত্রাসী।

পাংশা মডেল থানায় (২৫ এপ্রিল) ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা দায়ের করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।